ওয়েব ফিল্ম দিয়ে ফিরছেন মাহফুজ আহমেদ, সঙ্গে পরীমনি

হাছিবুর রহমান | প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১ |   

এক সময় টেলিভিশনের পর্দায় চোখ রাখলেই যেই প্রিয় মুখগুলোর দেখা মিলতো তাদের অন্যতম একজন মাহফুজ আহমেদ। তাকে ঘিরে চ্যানেলে চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন হতো। ডজন ডজন ঈদের বিশেষ নাটকে দেখা মিলতো যার। শুধু নাটকের অভিনয়েই নয়, ছোট পর্দার এই তারকা সিনেমাতেও অভিনয় করেছেন। পরিচালনাতেও নিজেকে প্রমাণ করেছেন। কাজ করেছেন প্রযোজক হিসেবে। তবে বেশ কয়েক বছর ধরেই তিনি নেই কোথাও। নাটক, সিনেমা কিংবা বিজ্ঞাপন; সবখানেই তার অনুপস্থিতি।

ভক্তরা এ নিয়ে কম অভিমান করেন না। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই চোখে পড়ে মাহফুজভক্তদের নানা লেখা। সুখবর হলো, আবারও অভিনয়ে ফিরছেন তিনি। তাকে দেখা যাবে ‘অন্তরালে’ ওয়েব ফিল্মে। এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক চয়নিকা চৌধুরী। আগেই জানা গেছে, ‘অন্তরাল’ ওয়েব ফিল্মে অভিনয় করবেন পরীমনি ও তারিক আনাম খান। তাদের সঙ্গী হলেন মাহফুজ আহমেদ।

পরিচালক মাহফুজ আহমেদের কাজ করা প্রসঙ্গে বলেন, ‘এটা আনন্দের যে মাহফুজ আহমেদের সঙ্গে কাজ হতে যাচ্ছি। তার সঙ্গে প্রায় ৮০টির মতো নাটক করেছি। আবারও একটি কাজ হবে। এবার নতুন ধারার কাজ। ওয়েব ফিল্ম। আরও আনন্দের বিষয় হলো আমার পরিচালনা দিয়ে অনেকদিন পর সে কাজে ফিরছে। আশা করছি সবাই তার অভিনয় উপভোগ করবেন।’ তিনি আরও জানান, মাহফুজ আহমেদের সঙ্গে কাজের ব্যাপারে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে। মাহফুজ এখানে ‘মনা’ চরিত্রে অভিনয় করবেন। এই কাজ নিয়ে নিজের অনুভূতি জানাতে গিয়ে মাহফুজ আহমেদ বলেন, ‘অভিনয়টাই তো আমার নেশা ও ভালো লাগার জায়গা। নানা কারণে কাজ করা হচ্ছিলো না। প্রায় তিন বছরের বিরতি। আবারও ফিরতে পেরে ভালো লাগছে। আশা করছি উপভোগ্য হবে এই কাজটা।’


মন্তব্য লিখুন :