বছরের শেষদিনে ফারজানা সুমি অভিনীত ‘বাঁশের খাঁচা সোনার খাঁচা’

হাছিবুর রহমান | প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২১ |   

মডেল, অভিনেত্রী ফারজানা সুমি বছরের শেষদিন অর্থাৎ থার্টি ফার্স্ট উপলক্ষ্যে নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন অন্তর্জাল দুনিয়া কাঁপাতে। ওইদিন তার ‘বাঁশের খাঁচা সোনার খাঁচা’ শীর্ষক গানের মিউজিক ভিডিও প্রকাশ পাবে। ফারজানা সুমির লেখা এই গানটির সুর তৈরি ও কণ্ঠ দিয়েছেন গায়ক আকাশ মাহমুদ। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আশিক মাহমুদ। গীতিকার ফারজানা সুমি এই মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। তার সহমডেল শামীম শিশির। সুমি জানান, ৩১ ডিসেম্বর এই মিউজিক ভিডিওটি টাইমস মিউজিক স্টেশন থেকে রিলিজ দেয়া হবে।

নিজের নতুন এই মিউজিক ভিডিও প্রসঙ্গে ফারজানা সুমি জানান, এটি ফরিদপুরে চিত্রায়ন করা হয়েছে। স্টোরি বেইজড এই মিউজিক ভিডিওতে একজন গ্রামীণ তরুণীর অসাধারণ চরিত্রে অভিনয় করেছেন। এতে শেষে তিনি মারা যান। তিনি বলেন, দারুন একটি চরিত্র এটি। আমি এর আগে এমন ধরনের চরিত্রে কাজ করিনি। এই চরিত্রে কাজ করার দারুন অভিজ্ঞতা হয়েছে। আমার বিশ্বাস – বাঁশের খাঁচা সোনার খাঁচা মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে।



সুমি জানান, সর্বশেষ তার ‘বন্দনা’ শীর্ষক মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। নতুন বছরের শুরুতেই পাঁচটি মিউজিক ভিডিও প্রকাশ পাওয়ার কথা রয়েছে বলে জানান তিনি। এগুলোর শিরোনাম হলো – ও জান আমার জান, ভালোবাসা ভালো থাক আমাকে না ভুলে, আন্দা মনের ভালোবাসা। বর্তমানে তিনি আরও দশটি মিউজিক ভিডিওতে মডেলিং করছেন বলে জানান সুমি।


মন্তব্য লিখুন :