রাজধানীতে ওয়েডিং ফটোগ্রাফি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : | প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ |   

নতুন প্রজন্মের তরুণদের কাছে ওয়েডিং ফটোগ্রাফি খুঁটিনাটি বিষয় তুলে ধরতে রাজধানীতে সম্প্রতি ওয়েডিং ফটোগ্রাফি বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ওয়েডিং ফটোগ্রাফি কর্মশালার মেন্টর ছিলেন নিজল ক্রিয়েটিভ-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) আবু সুফিয়ান নিলাভ। 

এই কর্মশালায় ওয়েডিং ফটোগ্রাফি বিষয়ক জ্ঞান ও দক্ষতা বৃদ্ধির বিভিন্ন কলাকৌশল নিয়ে আলোচনা করা হয়েছে। কর্মশালায় মোট ২০ জন অংশ নেওয়ার সুযোগ পেয়েছেন। এর মধ্যে ২ জন প্রশিক্ষণার্থী ঢাকার বাইরে থেকে এসে কর্মশালায় অংশগ্রহণ করেছেন।

কর্মশালার মেন্টর এবং নিজল ক্রিয়েটিভ-এর সিইও আবু সুফিয়ান নিলাভ বলেন, “ওয়েডিং ফটোগ্রাফি কর্মশালায় প্রেজেন্টেশন ও লাইভ শুটের মাধ্যমে অংশগ্রহণকারীদের বিয়ের ফটোগ্রাফি সম্পর্কিত বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। যাতে তারা নিজেদের দক্ষতা আরো বাড়িয়ে নিতে পারেন। কর্মশালায় অর্জিত জ্ঞানকে কাজে লাগিয়ে অংশগ্রহণকারীরা ভবিষ্যতে ফটোগ্রাফি নিয়ে দুর্দান্ত সব কাজ করতে পারবেন বলে আশা করছি।” 

এই কর্মশালাটি সুন্দরভাবে সম্পন্ন করার জন্য নিজল ক্রিয়েটিভ ফটোগ্রাফি-এর টিমের প্রতিটি সদস্যকে ধন্যবাদ জানান তিনি। সেই সাথে আয়োজনে পেছন থেকে সহযোগিতা করার জন্য ট্যামরন বাংলাদেশ-এর রাশেদ উল হক এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া কর্মশালায় মেকোভার আর্টিস্ট মিম সাবরিন ও ব্রাইডাল মডেল অসিন জাহান উপস্থিত ছিলেন। ব্রাইডাল মডেলের পোশাক ও গহনার স্পন্সর করেছে যথাক্রমে আনজারা ও স্পার্কলি ক্লোসেট। ওয়েডিং ফটোগ্রাফি কর্মশালার আয়োজক ছিল ট্যামরন বাংলাদেশ। 

এক দশকেরও বেশি সময়ের পুরনো ফটোগ্রাফি প্রতিষ্ঠান নিজল ক্রিয়েটিভ ওয়েডিং ফটোগ্রাফি, কর্পোরেট ফটোগ্রাফি, ইন্ডাস্ট্রিয়াল ফটোগ্রাফি ও সিনেমাটোগ্রাফির পাশাপাশি বর্তমানে ভিডিও প্রোডাকশন নিয়েও কাজ করছে।


মন্তব্য লিখুন :